অপ্রকাশিত ভালবাসা
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

তুমি আজ পাশে নেই বলে অনুভব করছি
আমি সত্যি তোমায় ভালবাসি।

নীল আকাশের নিচে
শিশির ভেজা ঘাসে পা দিয়ে,
তোমার হাতে হাত রেখে,
আমিও চেয়েছিলাম হাটতে সবুজের প্রান্তরে,
চোখে চোখ রাখতে,
আর শুধুই তোমায় ভালবাসতে।

কখনো মেঘে ঢাকা আকাশের নিচে
কুয়াশার চাদর মুড়ি দিয়ে,
কখনোবা সবুজ ঝিলের পাশ দিয়ে হাটতে হাটতে।
আবার কখনো গোঁধূলির আবছা আলোয়
মন চাইতো শুধুই তোমায় ভালবাসতে।

যেখানে থাকবে শুধু তুমি আর আমি।

আমারও ইচ্ছে হতো
তোমায় নিয়ে কবিতা লিখি-গান গাই।
আমি গাইবো আর তুমি!
তাকিয়ে তোমার সজল দৃষ্টিতে।

যে চোখের জলে থাকতো শুধুই একটি শব্দ,
ভালবাসি, ভালবাসি তোমায়।

কিন্তু এ সবই তোমার প্রত্যাশা, আমার স্বপ্ন।

আমি পারিনি, সবাই পারে না
হৃদয়ের ভাষা বোঝাতে।

তবু সত্যি তুমি আমার ভালবাসা,
তুমি আমার হৃদয়ের অপ্রকাশিত ভালবাসা।

২২ শে নভেম্বর ২০০৮ইং
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।